ভোলা ভেদুরিয়া ঘর চুরি করতে গিয়ে আটক ১

 

 

স্টাফ রিপোর্টার

ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নুর ইসলাম মিয়ার বাড়ি চুরি করে নগদ টাকা ও স্বর্ণের অলংকার নিয়ে যাওয়ার সময় নোমান ব্যাপারী নামে একজন চোর আটক করে।

ঘটনা সূত্রে জানা যায়, ১২ তারিখ দুপুর থেকে নুর ইসলাম মিয়ার ছেলে ইমরান কে নোমান, মনির ও শাকিল নামে ৩ জন চোর অনুসরণ করে। পরে ১৩ জুলাই বাসার সবাই ঘুমিয়ে পরলে ভোর রাত ৩:০০ সময় চোর চুরির উদ্দেশ্যে ছাদ দিয়ে ঘরের ভিতর ঢুকে পরে, অলংকার ও নগদ কেশ নিয়ে মনির ও শাকিল বাহির হইয়া যায় পরে নোমান ইমরানের রুমে ঢুকে তার মুঠোফোন নেওয়ার সময় ইমরানের পায়ে পারা দিলে ইমরান থাকে জরিয়ে ধরলে নোমানের হাতে থাকা চুরি দিয়ে ইমরানকে আঘাত করে পালানোর উদ্দেশ্য, কিন্তু চুরির আঘাতটি তার পায়ে লাগে। আঘাত করার পর পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ইমরান ওা তার মা চোরকে আটকানোর চেষ্টা করলে তার মায়ের হাতে চুরি দিয়ে আঘাত করে। অবশেষ চোর নোমান কে আটক করে ইমরান, বাহিরে থাকা মনির ও শাকিল স্বর্ণ ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়।

পরে বিষয়টি জানাজানি হলে উচ্চুক জনতা চোর দেখার জন্য বাসায় ভীর করে। পরে চোর নোমানের বাসা কোথায় জানতে চাইলে নোমান বলে, তার বাসা ধনিয়া ইউনিয়নের ৮নং ছোট আলগীর মালেক ব্যাপারী বাড়ির, মৃত মালেক ব্যাপারীর ছেলে।

এলাকাবাসী বলেন তাদের এলাকায় কিছুদিন যাবত একের পর এক চুরি হচ্ছে।
পরে পুলিশকে অভিযোগ করলে পুলিশ চোর নোমান কে ভোলা সদর থানায় নিয়ে যায়।

SHARE