ভোলায় বোনকে কুপিয়ে জখম!

টিপু সুলতান:
ভোলা জেলার চরফ্যাশন উপজেলায় জমিজমা বিরোধকে কেন্দ্র করে শশীভূষন থানা রসুলপুর ইউনিয়ন ২ নংওয়ার্ডে মৃত মোঃ মোস্তফা হাওলাদারের ভারসাম্যহীন মেয়ে আজিমুন নাহার (৩৫) আপন বোনকে কুপিয়ে মারাত্মক জখম করে প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য মিথ্যা মামলা করে পাষণ্ড ভাই কামাল।

আঃ আজিজ হাওলাদারের ছেলে আঃ রব হাওলাদার অভিযোগ করে বলেন, মোঃ কামাল হাওলাদার মোঃ জামাল হাওলাদার ও মোঃ মাইনুদ্দিন হাওলাদার পিতা মৃত মোঃ মোস্তফা হাওলাদার দির্ঘদিন যাবত আমাদের ৩৩২/৩৩৩ খতিয়ানের ৬৮ শতাংশ জমি জোড় পুর্বক দখল করে আসছে। কামাল গংদের জিজ্ঞেসা বাদ করিলে আমাকে বিভিন্ন তালবাহানা দিয়ে ঘুরাইতে থাকে। এতে জমি চাষাবাদে আমি বাধা প্রধান করিলে কামাল গং বিভিন্ন ধরনের ক্ষতি সাধনের হুমকি দিতে থাকে।

আমি নিরুপায় হয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদে একটি অভিযোগ দাখিল করিলে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম পন্ডিত উভয়কে কাগজ পত্র নিয়ে হাজির হওয়ার জন্য নির্দেশ প্রধান করেন। এতে কামাল গং বার বার সময় নিয়ে কোন কাগজ পত্র পরিষদে জমা না দিয়ে গত ২৯ /২/০২০ কামাল গং মিলে তাদের বাড়িতে নিজ প্রতিবন্ধী বোন কে কুপিয়ে জখম করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন এবং আমাদের নামে চরফ্যাশন আদালতে একটি মিথ্যা মামলা দায়ের করেন। মামলা নং সি আর ১০৫/০২০।

জহিরুল ইসলাম পন্ডিত আরো জানান, কামাল গং এখনো আমাদের বড় ধরনের ক্ষতি সাধনের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এ বিষয় স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম পন্ডিত বলেন, কামাল কে প্রয়োজনীয় কাগজ পত্র নিয়ে হাজির হওয়ার জন্য নির্দেশ দিয়েছি, এখনো কাগজ পত্র জমা দিতে পারেনি, কাগজ পত্র জমা দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

SHARE