ভোলায় প্রজন্ম লীগের নয়া কমিটি জিল্লু সভাপতি, তালুকদার বিপ্লব সম্পাদক

মনজু ইসলামঃ
ভোলায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কর্মীসভা ও কমিটি গঠন করা হয়েছে। এতে শহিদুর রহমান জিল্লুকে সভাপতি, তালুকদার আনোয়ার পাশা বিপ্লবকে সাধারণ সম্পাদক ও মো. মাইনুল ইসলাম জিলনকে সাংগঠনিক সম্পাদক করে সর্বমোট ৯১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়েছে।
এছাড়া্র জেলা কমিটির সাবেক সহসভাপতি মো. রফিকুল ইসলামকে কেন্দ্রীয় সহ-সম্পাদক, সাবেক জেলা সভাপতিকে কেন্দ্রীয় অর্থ সম্পাদক ও সাবেক জেলা যুগ্ম সম্পাদককে কেন্দ্রীয় কার্যকরি পরিষদের সদস্য করা হয়েছে।
শনিবার বিকেলে ভোলা শহরের নতুন বাজারে অবস্থিত সংগঠনটির জেলা কার্যালয়ে কেন্দ্রীয় সভাপতি এ্যাডভোকেট আসাদুজ্জামান দুর্জয় এ কমিটি ঘোষণা করেন।
এর আগে সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের জেলা সভাপতি মো. কামাল হোসেন সিকদারের সভাপতিত্বে এক কর্মী সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোশারেফ হোসেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের কেন্দ্রীয় সভাপতি এ্যাডভোকেট আসাদুজ্জামান দুর্জয়। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. শফিকুল ইসলাম।
বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খন্দকার আলমগীর হোসেন, খোকন বেপারী, দপ্তর সম্পাদক মো. জাহিদ হাসান, সহ-সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, ছাত্র বিষয়ক সম্পাদক মো. হাসিবুল হাসান শান্ত, বরিশাল জেলা কমটির নেতা আবুল কালাম মোল্লা প্রমূখ।
এছাড়াও সংগঠনের জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে ভোলা জেলা, সদর উপজেলা, ও বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

SHARE