ভোলায় ছেলের নির্যাতনে রক্তাক্ত মা

নিউজ ডেস্কঃ
ভোলার লালমোহন ছেলের বর্বরতায় মৃত্যু সজ্জায় মা।
ভোলার ডাক্তাররা আশঙ্কাজনক অবস্থায় তাকে বরিশাল শেবাচিমে পাঠিয়েছেন। বৃহস্পতিবার বিকেলে চরভুতা ইউনিয়নের ৮নং ওয়ার্ডে এ লোমহর্ষক ঘটনা ঘটেছে।
নির্যাতিতার আত্নিয়স্বজন ও স্থানীয়রা জানান, ওই চরভুতা ৮ নং ওয়ার্ডের বাগনদ্দি বাড়ীর নুর ইসলাম তার প্রথম স্ত্রীকে তালাক দিয়ে দ্বিতীয় বিয়ে করে জীবনযাপন করছেন। প্রথম স্ত্রীর ঘরের সন্তানরা তাদের মায়ের সাথে পাশ্ববর্তী মামা বাড়িতে থাকে।
গেল বৃহস্পতিবার বিকেলে নুর ইসলামের স্ত্রী ফাতেমা বেগম বাড়ির পার্শ্বে ইলিয়াছ মিঝির পুকুর পাড়ে গরু আনতে যায়। ওই সময় গরু জমির ফসল খেয়েছে অভিযোগ করে ফাতেমা বেগমের উপর নির্মম নির্যাতন চালায় সৎ ছেলে মোঃ মফিজ।
ফাতেমা বেগমের স্বামী নুর ইসলাম অভিযোগ করে বলেন, মফিজের নির্যাতনের ফলে ফাতেমা বেগমের সারা শরির রক্ত জমাট বেধে নীলা হয়ে গেছে। তার বুকের হাড় ভেঙ্গে গেছে। ডাক্তার তাকে বরিশাল রেফার করেছে।
তিনি আরও বলেন, মফিজের মা মমতাজ বেগম, মামা নাছির, বশির, রহিম, ফিরোজ ও ভাই রমিজের পরিকল্পনা অনুযায়ী এ নির্যাতন করেছে। তার নির্যাতনের পর স্থানীয় গণমান্যদের কাছে বিচার দিয়েও কোন সুরাহা পাননি বলেও জানান নুর ইসলাম। তাই আইনের আশ্রয় নিবেন বলেও জানান তিনি।
এ দিকে মায়ের প্রতি এমন অমানবিক নির্যাতনের কঠোর বিচারের দাবি জানিয়েছেন ভোলাবাসী। ছবি ও তথ্য- আজকের ভোলা

SHARE