ভোলায় কোরআন খতম আনন্দ টেলিভিশনের ৫ম বর্ষপূর্তি পালিত।।

শিক্ষা প্রতিনিধি।।
ভোলায় এতিম কোরআনে হাফেজদের নিয়ে কোরআন খতম ও দোয়া মোনাজাতের মধ্য দিয়ে জনপ্রিয় বে-সরকারি স্যাটেলাইট টেলিভিশন আনন্দ টিভির ৫ম বর্ষপূর্তি পালন করা হয়েছে।

শনিবার (১১ মার্চ) দুপুর ১২টায় আনন্দ টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কোরআন খতম ও দোয়া মোনাজাতের এবং কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

আনন্দ টেলিভিশনের ভোলা প্রতিনিধি এম রহমান রুবেল এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক ভোলার বানী পত্রিকার সম্পাদক মোঃ মাকসুদু রহমান। দৈনিক কালবেলা পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ ওমর ফারুক, আজকের পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ শিমুল চৌধুরী, সিনিয়র সাংবাদিক আল আমিন শাহরিয়ার ভোলা টাইমস পত্রিকার বার্তা সম্পাদক আশিকুর রহমান শান্ত সহ পিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

অনুষ্ঠানে কোরআন খতমের মাধ্যমে শিশুদের নিয়ে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মারকায়জুন নূর ইসলামী একাডেমী ও এতিমখানার প্রধান হাফেজ মোঃ মাহমুদ।

এ সময় দোয়ার মাধ্যমে আনন্দ টেলিভিশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম আব্বাস উল্লাহ শিকদার এর আত্মার শান্তি কামনা সহ আনন্দ টেলিভিশনের উত্তরোত্তর সাফল্য কামনা করে দোয়া করা হয়।

পড়ে ৫৩ জন কোরআনের হাফেজ এতিম শিশুদের মাঝে দুপুরের খাবার ও কেক বিতরন করা হয়।

ভোলা নিউজ / টিপু সুলতান

SHARE