ভোলার রাজনীতিতে সুশাসন প্রতিষ্ঠিত করতে হবে ড.শান্ত।।

মনজু ইসলাম।।

আসন্ন জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে ভোলা- ২ সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য, জ্যেষ্ঠ অর্থনীতিবীদ ড. আশিকুর রহমান শান্ত বলেছেন ভোলার রাজনীতিতে সুশাসন প্রতিষ্ঠিত করতে হবে। তিনি আরো বলেন, সুশাসন প্রতিষ্ঠিত হলে আপনার সন্তানরা মানুষ হতে পারবে। সমাজে প্রতিষ্ঠিত হতে পারবে।ভোলায় সুশাসন না আসলে আপনার সন্তানরা প্রতিষ্ঠিত হতে পারবেনা বলে মন্তব্য করে এসব কথা বলেন যুবলীগের এই নেতা।

(৪ মে )বৃহস্পতিবার বিকেলে ভোলা শহরের শান্ত নীড়ে দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলার প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের পরীক্ষিত নেতা-কর্মীদের নিয়ে কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ড.শান্ত এসব কথা বলেন।

কর্মীসভা অনুষ্ঠানে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন কার্যক্রম তুলে ধরেন। পাশাপাশি আগামীতে আওয়ামী লীগ পুনরায় বিজয়ী হলে দেশকে একটি উন্নত দেশ হিসেবে গড়ে উঠবে বলে ব্যক্ত করেন।

বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়ন ও দৌলতখান উপজেলার মেদুয়া ইউনিয়ন ও সৈয়দপুর ইউনিয়ন আওয়ামী লীগ এর নেতা কর্মীদের নিয়ে যুবলীগের কেন্দ্রীয় নেতা অর্থনীতিবিদ ড.আশিকুর রহমান শান্ত নির্বাচনকে সামনে রেখে কর্মী সভা করেন।

সভায় যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ,ছাত্রলীগসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ভোলা নিউজ / টিপু সুলতান

SHARE