ভোলার ভেদুরিয়ায় মুজিববর্ষ ফুটবলের ফাইনাল

মনজু ইসলামঃ

ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে নাইট ফুটবল খেলার আয়োজন করা হয়।

আজ সোমবার (১৭ফেব্রুয়ারি ২০২০)রাত ৮ টায় ফাইনাল ম্যাচে মুখোমুখি হয় শেখ রাসেল ক্রীড়া চক্র ও ভেদুরিয়া ক্লাব।
নাইট ফুটবল এর ফাইনাল খেলায় স্পিডবোট ড্রাইভারসহ স্থানীয় স্কুল-কলেজ পড়ুয়া ছাত্ররা অংশগ্রহণ করেন।

প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলাটি নির্ধারিত সময়ে গোল শূন্য শেষ হলে ট্রাইবেকারের মাধ্যমে ম্যাচ শেষ হয়। ট্রাইবেকারে ২-১ গোলে ভেদুরিয়া ক্লাব ফুটবল দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলাশেষে বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

অতিথির মধ্যে উপস্থিত ছিলেন, ৫নং ওয়ার্ড ইউপি সদস্য জনাব কামাল হোসেন,বোট মালিক সমিতির সভাপতি আলাউদ্দিন আহম্মেদ, জনাব মোসলেউদ্দিন, হারুন গাজী, ফরিদ হোসেন,ইকরামুল হোসেন ডালিম, সমাজ সেবক জামাল হোসেন,নিরব হাওলাদার, শান্ত, শাওন, সহ এলাকাবাসী ও গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

এ সময় ৫ ওয়ার্ড ইউপি সদস্য কামাল হোসেন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে বোট ড্রাইভারদের উদ্যোগে এই ফুটবল খেলার আয়োজন করা হয়েছে। প্রতিবছর এলাকার স্কুল কলেজ পড়ুয়া ছাত্র কুতুবউদ্দিন নিয়ে ড্রাইভার নিয়ে এরকম মনোভাব দোকান খেলার আয়োজন করা হবে।
খেলার মাধ্যমে এলাকার যুব সমাজ মাদক থেকে দূরে থাকবে। খেলা জয় পরাজয় থাকবে। শিক্ষার পাশাপাশি যুবক ও তরুণ সমাজকে খেলাধূলা করতে হবে।

এ নাইট ফুটবল খেলার আয়োজন করেন বোট ড্রাইভার, হাসান গাজী,মিলন,রফিক মিয়া। সার্বিক সহযোগিতায় ছিলেন বোট মালিক সমিতির।

SHARE