ভোলাবাসীর জন্য পুলিশ সুপারের জরুরী সতর্ক বার্তা

মনজু ইসলামঃ

দেশের এই করোনা ভাইরাসের ক্রান্তিলগ্নে কিছু মানুষের অভাব দেখায় দিয়েছে তেমনি বেড়ে গেছে অন্যায়, চুরি,ছিনতাই,বিভিন্ন অসামাজিক কর্মকান্ড। একদল দুষ্কৃতীকারী করোনা ভাইরাসের দোহায় দিয়ে পিপি পরে মুখ চেহারা ঢেকে নার্স,ডাক্তার,পুলিশ,সরকারী লোক পরিচয় দিয়ে আড়ালে অন্যায় কাজ করে বেড়ায়। তাই এই ধরনের দুষ্কৃতিকারীর হাত থেকে রক্ষা পেতে সারা দেশের ন্যায় ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এর ভোলাবাসীকে সাবধান থাকার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি সতর্ক বার্তা প্রেরণ করেন । নিন্মে জরুরী সতর্ক বার্তাটি তুলে ধরা হলো :-

ভোলা জেলায় বসবাসরত সম্মানিত জনসাধারণের জ্ঞাতার্থে জানানো যাচ্ছে যে, কোন ব্যক্তি যদি মুখ বাধা বা পিপিই পরিহিত অবস্থায় ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী, সেনাবাহিনী বা পুলিশ পরিচয়ে কোন বাসাবাড়ীতে, দোকানে রাতের বেলা করোনা রোগীর খোঁজ নিতে দরজা খুলতে বলে কেউ দরজা খুলবেন না।

এছাড়াও এরূপ কোন বিষয় আপনাদের কাছে সন্দেহজনক মনে হলে তাৎক্ষনিক মোবাইল ফোনে ০১৭৬৯৬৯৫৪৭২ নাম্বারে বা ৯৯৯ এ যোগাযোগ করার জন্য অনুরোধ করা গেল।

ইদানিং দেশের বিভিন্ন এলাকা হতে জানা যাচ্ছে, কিছু দুস্কৃতিকারী করোনা ভাইরাসের দোহাই দিয়ে ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী, সেনাবাহিনী বা পুলিশ পরিচয়ে অপকর্ম করার চেষ্টায় নেমেছে।

ভোলা জেলা পুলিশ সর্বদা আপনাদের নিরাপত্তা বিধানে আপনাদের পাশে।

SHARE