বোরহানউদ্দিনে পরিচয়হীন প্রতিবন্ধির বৃদ্ধার মৃত্যু।।

 

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ ভোলার বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিচয় বিহিন মানুষিক ভারসাম্য হীন (৫৫) এক বৃদ্ধার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকালে চিকিৎসারত অবস্থায় বোরহানউদ্দিন হাসপাতালের পুরুষ ওয়ার্ডে তার মৃত্যু হয়।
রাস্তার ড্রেনে অচেতন অবস্থায় পড়েথাকা মানুষিক ভারসাম্যহীন ওই বৃদ্ধাকে গত বুধবার বিকাল আনুমানিক ২ টায় খেওয়াঘাট এলাকা থেকে উদ্ধার করে স্থানিয় ব্যবসায়ী রহিম, মোতাছিল বিল্লাহসহ কয়েকজন। পরে স্থানিয়রা ওই বৃদ্ধাকে বোরহানউদ্দিন থানায় নিয়ে আসে। বোরহানউদ্দিন থানা পুলিশ ওই বৃদ্ধাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন । পরে পুলিশ নিজ অর্থায়নে ওই বৃদ্ধার চিকিৎসা ও খোঁজখবর রাখেন। বৃহস্পতিবার সন্ধ্যায় হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়।
বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন ফকির (বিপিএম) জানান, তিনি মানুষিক ভারসাম্যহীন। তাকে অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। তাকে চিকিৎসা করানো হয়েছে। তার পরিচয় পাওয়ার জন্য ভোলা পুলিশ সুপারের ফেইসবুক পেইজে তার ছবি দেওয়া হয়। পরে বোরহানউদ্দিন হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়েছে। তার পরিচয় পাওয়ার জন্য এনআইডির সাথে ফিঙ্গার চেক করা হবে। লাশের পরিচয় পেলে তার আত্মীয়-স্বজনদের কাছে হস্তানান্তর করা হবে অন্যথায় বিধিমোতাবেক ব্যাবস্থা গ্রহণ করা হবে।

SHARE