বিরক্ত শাকিব খান

বিনোদন ডেস্ক: ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান বর্তমানে স্কটল্যান্ডে ‘ভাইজান এলো রে’ নামে একটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী ও পায়েল সরকার। এদিকে বাংলাদেশের চলচ্চিত্র প্রিভিউ কমিটি থেকে যৌথ প্রযোজনার চলচ্চিত্র হিসেবে অনুমতি না পাওয়ায় আসছে পহেলা বৈশাখে শুধু কলকাতায় মুক্তি পাচ্ছে শাকিব খানের নতুন ছবি ‘চালবাজ’।

শাকিব খান বলেন, আমি বিরক্ত। কারণ যখনই আমার ছবি মুক্তি দেয়ার সময় এখানে আসে তখনই দেখি নানান ঝামেলা। তাহলে কি শুধু শাকিব খানের ছবি আসতে চাইলেই এখানে সমস্যা শুরু হয়। এর আগে তো বাংলাদেশের প্রেক্ষাগৃহে কলকাতার ‘জিও পাগলা’, ‘ইন্সপেক্টর নটি.কে’সহ বেশকিছু ছবি মুক্তি পেয়েছে। তখন তো এখানকার কেউই এটা নিয়ে কথা বলেনি। তাহলে কি শুধু শাকিব খানের ছবি মুক্তির সময় এলেই কেন এমন হয়। এভাবে একটা ইন্ডাস্ট্রি কিভাবে এগিয়ে যাবে?

শাকিব খান আরো বলেন, দিনের পর দিন ভালো ছবি দিয়েই তো সিনেমা হল টিকিয়ে রাখতে হবে। সিনেমা হল তো এখন একের পর এক শুধু বন্ধই হয়ে যাচ্ছে। দুই বাংলাতে ভালো কিছু ছবিতে কাজ করার চেষ্টা করছি আমি।

উল্লেখ্য, শাকিব খান অভিনীত ‘চালবাজ’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান কলকাতার এসকে মুভিজ। ছবিটির মুক্তি উপলক্ষে গান ও পোস্টার এরইমধ্যে প্রকাশ করা হয়েছে। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী শুভশ্রী। এর আগে ‘নবাব’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন এই জুটি। সেই ছবিটি মুক্তির পর বাংলাদেশ, ভারত ও মধ্যপ্রাচ্যের দর্শকরা বেশ পছন্দ করে। ‘চালবাজ’ যৌথ প্রযোজনার ছবি হিসেবে অনুমতি না পাওয়ার কারণেই ভারতে প্রথমে মুক্তি পাচ্ছে। ভারতের পরে সাফটা চুক্তির আওতায় বাংলাদেশেও ছবিটি মুক্তি পাবে বলে জানা যায়। ‘চালবাজ’ ছবিতে শাকিব খানকে দর্শকরা কখনো ঠকবাজ, কখনো রংবাজ বেশে দেখতে পাবেন। অ্যাকশন, কমেডি, সংলাপ আর রোমান্সে ভরপুর এ ছবিটি পরিচালনা করেছেন ভারতের জয়দ্বীপ মুখার্জি।

SHARE