বিএনপি দেশে কোন উন্নয়ন করেনি – ভোলায় বাণিজ্যমন্ত্রী

আল-আমিন এম তাওহীদ-ভোলানিউজ.কম,

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি বলেছেন, বিএনপি যখন ক্ষমতায় ছিল এদেশে কোন উন্নয়ন করেনি। বিএনপি যত কথাই বলুক তারা নির্বাচন করবে। সেই নির্বাচনে আপনারা জণগন সত্য মিথ্যা বাচাই করে নৌকা প্রতিকে ভোট দিবেন।

শুক্রবার (৮জুন) দুপুর ১২টার দিকে ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নে ২হাজার গরিব অসহায় ব্যক্তিদের মাঝে যাকাত ও ঈদ ব¯্র বিতরণকালে তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী আরো বলেন, আগামি ডিসেম্বর মাসে ভোট হবে। সেই ভোটে আমরা আশা করি আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো রাষ্ট্র পরিচালনার দায়িত্বে দিবেন। কারন শেখ হাসিনা যখন প্রধানমন্ত্রী হন তখন এদেশে ব্যাপক উন্নয়ন হয়। বঙ্গবন্ধু বাংলাদেশকে স্বাধীন করে দিয়ে গেছেন, বঙ্গবন্ধুর কন্যা আজ বাংলাদেশকে আন্তর্জাতিক বিশ্বে অনেক উচ্চতম স্থানে নিয়ে গেছেন। আমাদের দেশে মাথা পিচু আয়ও বেড়েছে। তাই আগামি জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় আপনারা ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।

যাকাতের কাপড় বিতরণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বাণিজ্যমন্ত্রী বলেন, অর্থমন্ত্রী এবারের একটি অত্যান্ত চমৎকার বাজেট পেশ করেছেন। এই বাজেট ব্যবসায়ী থেকে শুরু করে সকল মহলের কাছে প্রশংসিত হয়েছে। আমরা বাস্তব সম্মাত বাজেট পেশ করেছি। বিএনপির একটি অভ্যাস তারা ভাল কে খারাপ বলে, আর খারাপকে ভাল বলে। বিএনপি বাজেট না পড়েই সমালোচনা করা শুরু করছে এটা তাদের চরিত্র আর অভ্যাস। আমাদের এই বাজেট উন্নয়নমুলক কাজের। প্রতিটি গ্রামের অর্থনৈতিক উন্নত হবে। আমাদের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম হবে এবং এই বাজেটে দারিদ্র বিমোচন হবে। প্রত্যেকটা বাজেটই জণবান্ধব, গণমুখি বাজেট এবং প্রত্যেকটি বাজেটে সাধারণ মানুষ ভ্যানিফিট পায়। এবারের বাজেট একটি অত্যন্ত চমৎকার বাজেট হয়েছে। সুন্দর বাজেটে মানুষ এবারেও উপকৃত হয়েছে।

এসময় মন্ত্রী বিএনপির উদ্দেশ্যে বলেন, বিএনপি নিজের প্রয়োজনে নির্বাচনে আসবে। ১৯৭০সনে আওয়ামীলীগ নির্বাচন করে বিজয় হয়ে দেশ স্বাধীন করেছি। যারা সেদিন সেøাগান দিয়েছিল ভোটের বাক্স লক মারো বাংলাদেশ স্বাধীন করো, সেই সব রাজনীতিবীদ বিলীন হয়ে গেছে। বিএনপি ২০১৪ সালে নির্বাচ না করায় ভুল করেছে, এইবার সেই ভুল বিএনপি করবে বলে আমি আশা করি না। আগামি নির্বাচনে বিএনপি অংশগ্রহন করবে এটা আমরা আশা করি।

এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেরফ হোসেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মঈনুল হোসেন বিপ্লব, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, বাপ্তা ইউনিয়নের চেয়ারম্যান ই্য়ানুর রহমান বিপ্লব মোল্লাসহ বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক প্রমূখ।

(আল-আমিন এম তাওহীদ, ৮জুন-২০১৮ইং)

SHARE