বগুড়ায় আর্মড পুলিশ ব্যাটালিয়নের মাদক ও চোরাচালান অভিযানে দুইশত পিচ ইয়াবাসহ গ্রেফতার-১ ।।

শাহজাহান আলীঃ বগুড়া জেলা প্রতিনিধি,

৪ আর্মড পুলিশ ব্যাটসলিয়ন গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া সদর উপজেলাধীন বাঘোপাড়া
এলাকায় অভিযান পরিচালনা ২০০( দুই’শ) পিস ইয়াবাসহ মোঃ সাইমুন কামাল(৩৬) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে এপিবিএন বগুড়ার একটি অভিযানিক দল।

১৭ জানুয়ারি(মঙ্গলবার) দুপুর ১৪.১৫ ঘটিকার সময় বগুড়া
“৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন, গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া সদর উপজেলাধীন বাঘপাড়া এলাকার নিউ চলাচল ফিলিং স্টেশনের সামনেরাস্তার উপর মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে সাইমুন কামালকে গ্রেফতার করা হয়। এ সময় তার দেহ তল্লাশি করে ২০০(দুই’শ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে এপিবিএন এর সদস্যরা।
গ্রেফতারকৃত সাইমুন বগুড়ার গাবতলী উপজেলাধীন বর্ধনকুঠি গ্রামের মৃত- নজির উদ্দিনের ছেলে।
” ৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন, বগুড়ার সুযোগ্য অধিনায়ক
( অ্যাডিশনাল ডিআইজি) সৈয়দ আবু সায়েম বিপিএম(সেবা) এর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার তাপস সরকার ও সহকারী পুলিশ সুপার একেএম খালেকুজ্জামান, পিপিএম এর তত্বাবধানে পুলিশ পরিদর্শক(নিঃ) মোঃ আব্দুর রাজ্জাক এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এসআই(নিঃ) ফরিদ মিয়া, এসআই(নিঃ) শরিফুল ইসলাম, এএসআই (নিঃ) সিরাজুল ইসলাম, এএসআই(নিঃ) মিলন কুমার রায়,এএসআই(নিঃ) মোহাম্মদ তাফাজ্জল হোসেন, কং/হোসেন আলী,কং/ শামীম হোসেন, নারী কং/ রিফা সোনিয়া এদের সহায়তায উক্ত অভিযানটি সফলভাবে পরিচালিত হয়।

“৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন বগুড়া এর পরিদর্শক মোঃ আব্দুর রাজ্জাক এর নিকট বিষয়টি জানতে চাইলে তিনি জানান,এ সংক্রান্তে বগুড়া জেলার সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ভোলা নিউজ / টিপু সুলতান

SHARE