প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আপনাদের মাঝেে ত্রাণ পৌছে দিচ্ছি –এমপি শাওন

ফারহান-উর-রহমান সময় ঃ

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে নোভেল করোনা (কোভিড-১৯) ভাইরাসের প্রাদূর্ভাবে হোম কোয়ারেন্টাইনে থাকা কর্মহীন অসহায় পরিবারের মাঝে ত্রাণ কর্মসূচি পৌছে দিচ্ছি।
করোনা ভাইরাস সারা বিশ্বে মহামারি আকার ধারণ করেছে। করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে হলে সকলকে সচেতনতা অবলম্বন করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মেনে চলতে হবে সকলকে।
তিনি বলেন, করোনা ভাইরাস থেকে সচেতন থাকার জন্য লালমোহন ও তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার ও স্বাস্থ্য কর্মীদেরকে পিপিই দেয়া হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে লালমোহন সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ড চেয়ারম্যান বাজারে ১২শ কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন। এসময় সদর ইউপি চেয়ারম্যান মোঃ শাহজাহান মিয়া, সাবেক ছাত্রলীগ নেতা ও ঢাকা কদমতলী থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাকিব হাসান সোহেল, লালমোহন সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাঃ মোঃ হানিফ, সাধারণ সম্পাদক নুরুল আমিন প্রমূখ উপস্থিত ছিলেন।

SHARE