পটুয়াখালী তুচ্ছ ঘটনায় গৃহবধূকে খুন

 

 

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে লাউগাছে মাটি দেয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের দায়ের কোপে রানী বেগম (৫০) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শনিবার সকালে উপজেলার কেশবপুর গ্রামে এ ঘটনা ঘটে। এদিকে এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুস্প বেগম নামে এক নারীকে আটক করেছে পুলিশ। নিহত রানী বেগম কেশবপুর গ্রামের আবুল কাশেম রাঢ়ীর স্ত্রী।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকালে রাস্তা কেটে লাউগাছে মাটি দেয়াকে কেন্দ্র করে আবুল কাশেম রাঢ়ী ও প্রতিপক্ষ হালিম রাঢ়ীর মধ্যে বাকবিতন্ডা হয়। স্থানীয়রা উভয় পক্ষকে থামিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। পরে আজ সকালে কাশেম রাঢ়ীর স্ত্রী রানী বেগম ও তার মেয়ে সাথী আক্তার হাত মুখ ধোঁয়ার জন্য পুকুরে গেলে হালিম রাঢ়ীর স্ত্রী পুস্প বেগমের সাথে পুনরায় বাকবিতন্ডা হয়। এ সময় হালিম রাঢ়ী পিছন থেকে দাঁ দিয়ে রানী বেগমের মাথায় আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা তাৎক্ষনিক রানী বেগমকে উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে হালিম রাঢ়ির স্ত্রী পুস্প বেগমকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

SHARE