পটুয়াখালীতে হাতের কব্জি কেটে ফেলা শ্রমিকলীকলীগ নেতার মৃত্যু

/ পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালীর কলাপাড়ায় সন্ত্রাসী হামলায় হাত কেটে নেওয়া আহত শ্রমিকলীগ নেতা জুয়েল প্যাদার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ঢাকার মহাখালী এলাকার আয়শা মেমোরীয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত জুয়েল টিয়াখালী ইউনিয়নের ফারুক প্যাদার ছেলে এবং সে উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি ছিলেন।
গত ০৪ নভেম্বর বুধবার রাতে কলাপাড়া থেকে নিজ বাড়ি যাওয়ার পথে জুয়েল প্যাদার উপর সন্ত্রাসী হামলা চালায় প্রতিপক্ষ বশির চৌকিদার, শিপন চৌকিদার এবং সোহেল হাওলাদারসহ আট দশজন সশস্ত্র সন্ত্রাসী বাহিনী। এসময় তার বাম হাতের কবজি কেটে নেয়া হয়। গুরুতর জখম করা হয় ডান হাত এবং শরীর বিভিন্ন স্থান। তাৎক্ষনিক তাকে উদ্ধার করে প্রথমে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করেন। সেখান থেকে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসার পর আয়শা মেমোরীয়াল হাসপাতালে প্রেরন করা হয়।
এদিকে ঘটনার পর দিন জুয়েলের পিতা ফারুক প্যাদা বাদী হয়ে মিজানুর রহমান মাস্টারকে প্রধান আসামী করে ১৩ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ১০/১২ জনকে আসামী কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ সোহেল হাওলাদার ও বশির চৌকিদারকে গ্রেফতার করে।
##

SHARE