দেশে কোন দুভিক্ষ নেই, কৃষি মন্ত্রী ড. আব্দুল রাজ্জাক

 

মনজু ইসলাম।। কৃষি মন্ত্রী ড. আব্দুল রাজ্জাক বলেছেন, বাংলাদেশে কোন খাদ্য নিয়ে কোন হাহাকার নেই, কোন দুভিক্ষ নেই। কিন্তু বিএনপির নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর মিডিয়াতে বলে যাচ্ছেন দেশ ডুবে যাচ্ছে, দেশের মানুষ না খেয়ে আছেন। অথচ দেশে কোন হাহাকার নেই, দুভিক্ষ নেই। দেশে কোন মানুষ না খেয়ে থাকছেন না।
আজ রবিবার (১০ এপ্রিল) ভোলার শত মেট্রিক টন রের্ডক পরিমাণ পেঁয়াজ উৎপাদনকারী সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ‘সবুজ বাংলা খামার’ পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের কৃষকদের জন্য ব্যাপক উন্নয়নে করেছেন। কৃষকরা যাতে কৃষি কাজ করে লাভবান হতে পাবে। এবং ওই লাভ দিয়ে কৃষক তার জীবন মান উন্নয়ন করতে পারে সে লক্ষে আমরা কাজ করে যাচ্ছি।
এসময় তিনি আরো বলেন, কৃষকদের ন্যায্যমূল্য নিশ্চিত করতে মধ্যসত্তভোগীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এছাড়াও ভোলার কৃষি ক্ষেতে উন্নয়নের জন্য কৃষকদের জন্য হর্টিকালচার সেন্টার করা হবে।
পরে দুপুরে তিনি ভোলা জেলা পরিষদের হল রুমে কৃষি মন্ত্রাণলয়ের আওতাধীন দপ্তর, সংস্থার কর্মকর্তাগণ ও কৃষকদের সাথে মতবিনিময় করেন।
এ সময় উপস্থিত ছিলেন কৃষি সচিব মোঃ সায়েদুল ইসলাম, কৃষি অধিদপ্তরের মহাপরিচালক মোঃ বেনজির আলম, ভোলা জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামী লীে থথথ গরথ সম্পাদক আবদুল মমিন টুলুসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

SHARE