ঢাউসিতে শ্রমিক কর্মচারী লীগের নির্বাচন অনুষ্ঠিত

মনজুরুল ইসলাম#

সবাই মিলে সবার ঢাকা-সুস্হ্য, সচল, ও আধুনিক গড়ার লক্ষ্যে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদের সাধারণ নির্বাচন ২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত চলবে এই ভোট গ্রহণ। উৎসবমুখর পরিবেশে ভোটাররা ভোট দিতে শুরু করেছেন। ব্যাপক কড়া নিরাপত্তার মধ্য দিয়ে চলছে এই ভোটগ্রহণ।

এই নির্বাচনে সভাপতি কার্যকরী সভাপতি সাধারণ সম্পাদকসহ তিন প্ল্যানে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

সিটি কর্পোরেশনের এই নির্বাচনে চেয়ার প্রতীক নিয়ে সভাপতি পদে লড়ছেন আব্দুর রশিদ, কার্যকরী সভাপতি পদে আব্দুল কাদের, সাধারণ সম্পাদক পদে লড়ছেন খন্দকার বুলবুলসহ তাদের প্ল্যান

ছাতা প্রতীক নিয়ে সভাপতি পদে বজলুল মোহাইমুন (বকুল) কার্যকারী সভাপতি মোঃ হারুন মিয়া সাধারণ সম্পাদক পদে মাহমুদুল হাসান রোকনসহ তাদের প্লানেল।

বেলচা প্রতীক নিয়ে সভাপতি পদে মোঃজামাল হোসেন কার্যকারী সভাপতি মোহাম্মদ সোহেল হাসান ও সাধারন সম্পাদক মোঃ মাহাতাব হোসেন সহ তাদের প্ল্যান।

ভোটারদের সাথে কথা বলে জানাজায়, তারা বলেন আমাদের দাবি নিয়ে যারা কথা বলবে আমরা তাদের কে ভোটদিয়ে জয়যুক্ত করবো যারা আমাদের আপদে-বিপদে আমাদের দাবি-দাওয়া নিয়ে রাজপথে থাকবেন তাদের কি আমরা ভোট দিয়ে সভাপতি কার্যকারী সভাপতি ও সাধারণ সম্পাদক পদে বসাবো।

এ সময় চেয়ার পদীক কার্যকরী সভাপতি পদে আব্দুল কাদের বলেন,আমি বিগতো নির্বাচমে কার্যকারী সভাপতি পদে দায়িত্ব পালন করেছি আমি চেস্টা করেছি আমার সিটি কর্পোরেশনের শ্রমিক ভাই বোনদের দাবি-দাওয়া নিয়ে কথা বলতে আশাকরি এবারের নির্বাচনে তারা আমাকে জয়যুক্ত করবেন।এবং তাদের কথা বলার দায়িত্ব পালনের জন্য আমার প্ল্যানকে নির্বাচিত করবেন।

SHARE