উরুগুয়ের বিপক্ষে রাতে মাঠে নামছে আর্জেন্টিনা

নিউজ ডেস্কঃ
গত ১৫ নভেম্বর নেইমারবিহীন ব্রাজিলকে হারিয়ে সুপার ক্লাসিকো জিতে আর্জেন্টিনা। লিওনেল মেসির একমাত্র গোলে জয় পায় আর্জেন্টিনা। এবার সেই আত্মবিশ্বাস নিয়ে ফের মাঠে নামছে মেসিরা।মাঠের লড়াইয়ে বার্সেলোনার সতীর্থ ও বন্ধু লুইস সুয়ারেজের মুখোমুখি হবেন মেসি। উরুগুয়ের বিপক্ষে আজ রাতে মাঠে নামছে আর্জেন্টিনা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১:১৫ মিনিটে।
ম্যাচটি সরাসরি দেখা যাবে বেন স্পোর্টসে।

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আজ মাঠে নামবে আর্জেন্টিনা। এই ম্যাচে তাদের প্রতিপক্ষ উরুগুয়ে। বার্সালোনার দুই তারকা তারকা লিওনেল মেসি এবং সুয়ারেজের মধ্যকার লড়াইও আজ উপভোগ করবে ফুটবল বিশ্ব।
ল্যাতিন আমেরিকার শক্তিশালী এই দুটি দলের ম্যাচটি হবে ইসরায়েলের মাটিতে।
।ম্যাচটি বাংলাদেশের কোন চ্যানেলে দিবে না। সেজন্য অনলাইনেই ভরষা করতে হবে বাংলাদেশের ভক্তদের এবং আগ্রহী দর্শকদের। এই ম্যাচে আর্জেন্টিনার একাদশে মেসি এবংঅ্যাগুয়েরুর থাকার কথা নিশ্চিত করেছেন আর্জেন্টিনা কোচ স্কালোনি। তবে আর কে থাকবে সেটা পরিষ্কার করেননি তিনি। কিন্তু বলেছেন, যেহেতু এটাই বাছাই পর্বের আগে শেষ ম্যাচ, তাই যারা ব্রাজিলের বিপক্ষে ম্যাচে সুযোগ পায়নি তাদের সুযোগ দেয়া হবে।
আর্জেন্টিনার গনমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে- এই ম্যাচে আর্জেন্টিনার একাদশ হতে যাচ্ছে-অ্যান্ডরাদা ,,সারাবিয়া, পাজেল্লা, ওতামেন্ডি, টাগলিয়াফিসো,, পারেদেস, অ্যাকুনা, ডি পল,, মেসি, অ্যাগুয়েরু, দিবালা/মার্তিনেজ।

SHARE