ইমাম মোয়াজ্জেমদের মাঝে আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকবের চেক বিতরণ

 

সোহান সোহাগ মনপুরা প্রতিনিধিঃ-

মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের মসজিদের ঈমাম ও মুয়াজীমদের মাঝে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪, চরফ্যাসন মনপুরা আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির পক্ষে দক্ষিণ সাকুচিয়া ৩১জন ইমান-মুয়াজ্জিন এর মাঝে চেক বিতরণ করেন।
শনিবার সকাল ১১টায় দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদ হল রুমে দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ৩১টি মসজিদের ঈমাম ও মোয়াজিমদের মাঝে ১হাজার টাকা করে অনুদানের চেক বিতরন করা হয়েছে। এমপি জ্যাকবের পক্ষে চেক বিতরন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী।
এই সময় সেলিনা আক্তার চৌধুরী বলেন, ইমান মুয়াজ্জিন হল সমাজের সবচেয়ে সন্মানিত ব্যাক্তি। কিন্তু মসজিদ মাদ্রাসা বন্ধ থাকায় ইমান ও মুয়াজ্জিনদের আয় বন্ধ হয়ে পড়েছে। এই কথা মাথা রেখে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব চরফ্যাশন মনপুরা সকল ইমাম ও মুয়াজ্জিনদেরকে ১হাজার টাকা করে চেক দেওয়ার নির্দেশ প্রদান করেন এবং সকলকে নামাজ শেষে করোনাভাইরাস এর জন্য ক্ষমা প্রার্থনার জন্য বলেন।
এই সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অলিউল্লাহ কাজল, দক্ষিন সাকুচিয়া আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম হাওলাদার, মনপুরা ঈমাম সমিতির সভাপতি মাও মফিজুল ইসলাম, সাধারণ সম্পাদক মাওলানা নেছার উদ্দিন প্রমূখ ।

SHARE