অবশেষে ভোলায় ফেঁসে গেলেন মুসা বিন শমসের

মনজু ইসলাম/ টিপু সুলতানঃ
ভোলা জেলার নামে গাড়ির নাম্বার ব্যাবহার করে ফেসে গেলেন দেশের বহুল আলোচিত প্রিন্স মুসা বিন শমসের। সব কিছু থেকে পার পেয়ে গেলেও ভোলায় ধরা খেলেন মুসাবিন শমসের। জালিয়াতি করে বিএম ডাব্লিউ গারি ভোলার নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করানোর কারনে তার সাথে ফেসেছেন ভোলার আরেক আলোচিত দুর্নীতিবাজ বিআরটিএ ভোলা জেলা সার্কেলের সাবেক সহকারী পরিচালক মো. আইয়ুব আনছারী। সমশেরের সাথে তার নামেও মামলা করেছে দুদক।

জালিয়াতি করে গাড়ি নিবন্ধনের অভিযোগে ব্যবসায়ী মুসা বিন শমসেরের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আজ বৃহস্পতিবার দুদকের সমন্বিত জেলা কার্যালয়, ঢাকা-১ এর পরিচালক মীর মো. জয়নুল আবেদীন বাদি হয়ে দুদকের মামলাটি করেন।
দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য্য জানান, মামলায় মুসা বিন শমসেরের সাথে আরও চারজনকে আসামি করা হয়েছে। তারা হলেন- বিআরটিএ ভোলা জেলা সার্কেলের সহকারী পরিচালক মো. আইয়ুব আনছারী (বর্তমানে ঝালকাঠিতে কর্মরত), গাড়ি আমদানিকারক প্রতিষ্ঠান অটো ডিফাইন ও ফিয়াজ এন্টারপ্রাইজের মালিক মো. ওয়াহিদুর রহমান, মুসা বিন শমসেরের শ্যালক মো. ফারুক-উজ-জামান এবং কার্টেন সুবিধায় গাড়ি আনা ব্রিটিশ পাসপোর্টধারী ফরিদ নাবির।
মামলার এজহারের কপিসহ নথি আজ ভোলার বিশেষ আদলতে এসে পৌঁছেছে বলে দুদক সূত্রে জানা গেছে।

SHARE